1. admin@dailyjelapost.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চমক থাকবে শামরুজ্জামান

  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ২২৬ বার পঠিত

আগামী তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে চাকচিক্য একটি চমক থাকবে আশা করা যাচ্ছে।

ফিরে দেখা গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয় চুঁই চুঁই অবস্তানে ছিল যে ব্যাক্তিটি আমারা তাখে অনেকটাই ভুলতে বসেছি ।

চলুন জেনে আসি কে সেই ব্যাক্তি যার প্রথম নির্বাচনেই সিমাহীন জনপ্রিয়তা অর্জন করেছিলেন ,যে কিনা এতোটুকু বয়সেই সাফল্যের পাহার চুড়ায় পৌঁছানোর উপক্রমে ,নিয়তি চায়নি বলেই সে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সামন্য কিছু ভোটে ব্যবধানে নির্বাচনে জয় লাভ করতে পারেনি ।তবে তার ধৈর্য শক্তির তারিফ করতে হয় ।

এখনেই সে থেমে যাননি ঝড়ের গতিতে আগামী নির্বাচনে অংশগ্রহণ তথা জনগণের সাথে ভাতৃত্বের বন্ধন কুশল বিনিময়সহ নানারকম কার্যক্রমে সর্বক্ষণ সক্রিয় ভূমিকা রাখছেন , উদীয়মান এই নেতা ,তিনি তাড়াইল উপজেলার কৃতি সন্তান আল্লাহ চাইয়তো তিনি তাড়াইল উপজেলার ভবিষ্যৎ ভাইস চেয়ারম্যান হওয়ার স্বপ্ন বুনে যাচ্ছেন নিরলস ভাবে।কে সেই ব্যক্তি চলুন জেনে আসি তার হাল হাকিকত ।

সুদৃশ্য মান সামাজিক অবস্থানের এক প্রতীয়মান ব্যক্তিত্ব কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা দড়ি জাহাঙ্গীরপুর গ্রামের আব্দুল করিম (এয়াদ আলীর জ্যেষ্ঠপুত্র মোঃ শামরুজ্জামান তিনি একা দ্ধারে ,সাবেক সহ সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলা শাখা। সাবেক আহ্বায়ক বাংলাদেশ ছাত্রলীগ, তাড়াইল উপজেলা শাখা । তিনি রাজনৈতিক অঙ্গনে প্রচুর সুনাম কুড়িয়েছেন ,রয়েছে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক পদ পদবী ,আজ না হয় তা উল্লেখ নাই করলাম ।

মোঃ শামরুজ্জামান শামরুজের প্রতি সাধারণ মানুষের ভালোবাসা থাকায় তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে দশ হাজারের অধিক ভোট পেয়ে ছিলেন , মাইক মার্কা প্রতীকে।

আগামী নির্বাচনকে সামনে রেখে প্রতিটি গ্রামে পাড়া মহল্লায় ভোটারদের সাথে আত্ম সন্ধি করে বেড়াচ্ছেন এই তারুণ্যের প্রতীয়মান নির্ভর স্থল মোঃশামরুজ্জমান শামরুজ ,সর্বোপরি তাঁর সাফল্য কামনা করছি এবং তার স্বপ্ন শত ভাগ সম্পন্ন হোক এই প্রত্যাশা করি ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD