1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদপ্রার্থী শহিদুল ইসলাম

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ডেইলি জেলা পোস্ট

আসছে আগামী ১৭ অক্টোবর কিশোরগঞ্জ  জেলা পরিষদ নির্বাচনের তারিখ নির্ধারণ করায় কিশোরগঞ্জ এর ১৩ টি উপজেলায় প্রার্থীতা ঘোষনা করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নিজ নিজ অবস্থান থেকে প্রার্থীতা প্রকাশ করেছেন।

নির্বাচনের মধ্যে জেলা পরিষদ নির্বাচনকে নিয়ে অফিস ও হাটে-বাজারে, চায়ের স্টলে আলোচনা শুরু হয়েছে। ভোটার গণ হলেন সবাই জনপ্রতিনিধি ভোট রয়েছে জেলা উপজেলায় ছড়িয়ে ছিটিয়ে। প্রার্থীরা ভোটারদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছেন। জেলা উপজেলায় নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মাঝেও-আলোচনা চলছে।

নির্বাচনকে কেন্দ্র করে অনেকেই প্রার্থীতা প্রকাশ করেছেন। কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা থেকে জেলা পরিষদের সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করার মত প্রকাশ করেছে শহিদুল ইসলাম । তিনি তাড়াইল সাচাইল সদরের বাসিন্দা।

জাতীয় পার্টি থেকে রয়েছে দুইজন একে,এস, জামান সম্রাট ,আবুল কাশেম খান, শরীফ ইসলাম শরীফ ।
মহিলা প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন দেলোয়ারা খানম
মোঃ শহিদুল ইসলাম বলেন, আমি জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করবো। আমি জনগনের সেবক হয়ে কাজ করতে চাই। আশা করি আপনারা আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আমি সকলের দোয়া প্রত্যাশী।

তফসিল অনুযায়ী, ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। আগ্রহী প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর বাছাইয়ের পর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD