1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:০০ অপরাহ্ন

তাড়াইলে কৃষ্ণচূড়া পর্যটন কেন্দ্রে হাজার মানুষের ঢল

  • আপডেট সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ১৬৪ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক ,ডেইলি জেলা পোস্ট

জীবন ও জীবিকার প্রয়োজনে প্রতিনিয়ত ব্যস্ত হয়ে পড়ছে মানুষ। শত ব্যস্ততা আর যান্ত্রিক জীবন মুক্তি পেতে প্রকৃতির কাছাকাছি ফিরে দু-দণ্ড স্বস্তির নিঃশ্বাস ব্যাকুলতাও আছে সব বয়সের মানুষের মনে।

প্রায় সব ঋতুতেই দেশের দর্শনীয় স্থানগুলো মুখর করে রাখে গ্রামে থাকায় ও ঢাকা থেকে আসা ঈদ উল আযাহার উপলক্ষে হাজারও ভ্রমণ পিপাসু। পর্যটকদের কাছে এদেশের অন্যতম আকর্ষণীয় স্থান ‘দুটি পাতা আর একটি কুড়ি ও পুণ্যভূমি তাড়াইল উপজেলা পংপাচিয়া  কৃষ্ণচূড়া নামের মিনি পর্যটন কেন্দ্রে ।

কিন্তু তাড়াইলে পর্যটন শিল্পের বিকাশ যেভাবে হচ্ছে সেটা আশাতীত মনে করেন না স্থানীয়রা। অনেকেই মনে করেন শুধু যোগাযোগ ব্যবস্থার এই শিল্প বিকাশের অন্তরায় হয়ে আছে।এই প্রথম ঈদুল আজহার লম্বা ছুটিতে ঢাকা থেকে সকল শ্রেণীর আসা গ্রামের মানুষগুলোই তাড়াইল উপজেলা বিভিন্ন প্রান্তে থেকে ঈদের রঙিন সাজ পোশাকে ছুটিতে  আসা গ্রাম ও শহর থেকে আসা পর্যটকদের ঢল নামে  কৃষ্ণচূড়া পর্যটন কেন্দ্রে  তাড়াইল  উপজেলা থেকে ইজি বাইকে পৌছাইতে সময় লাগে মাত্র ১০ মিনিট ।

মাঝে মাঝে কিছুটা সংস্কার কাজ হলেও এক সপ্তাহেই একটু ভিন্ন  রূপ ধারন করবে বলে আশা করেন এখানে ঘুরতে আসা ভ্রমণ পিপাসু মানুষ ।
এই বর্ষার মৌসুমে এর জন্য আর একটু নতুনত্ব যোগ করেছেন পংপাচিহার এলাকার স্থানীয় ব্যক্তিরা বড় নৌকা, পানির মাঝখানে ছোট ছোট ডিঙ্গি নৌকা স্পিড বোর্ড ,পানির উপরে ভাসমান জলটং করে কৃষ্ণচূড়া নামক লোকেশনটির আরো সুন্দর বৃদ্ধি পেয়েছে  আজ ১০ ই জুলাই পবিত্র ঈদুল আযহার উপলক্ষে ছোট বড় সকল শ্রেণী হাজার হাজার পর্যটক ভ্রমণপিপাসুদের ভিড় জমেছে তাড়াইল উপজেলা পংপাচিহা কৃষ্ণচূড়া পর্যটন কেন্দ্রে হাজার মানুষের ঢল। বেশি মানুষ   হওয়ার কিছু বখাটের দল একটু বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল তাৎক্ষণিক তাড়াইল  থানা পু্লিশ গাড়ী নিয়ে টহল পৌঁছায়লেই গাড়ী দেখেই  বিশৃংখলার স্বাভাবিক অবস্থানে ফিরে আসে আসে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD