1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

তাড়াইলে বিশ্ব নবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৮৪ বার পঠিত

 নিজস্ব প্রতিবেদক, ডেইলি জেলা পোস্ট

বিশ্ব নবীর অপমান, সইবে নারে মুসলমান”। নুপুর শর্মার দুই গালে জুতা মারো তালে তালে” এ শ্লোগানে কপ্ম্পিত হয়ে ওঠে কিশোরগঞ্জের তাড়াইল  উপজেলা । হাজারো  মুসলমান মানুষের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠেছে উপজেলার জনপথ।

সোমবার বিকাল ৪  টায় তাড়াইল সরকারি স্কুল মাঠ থেকে রাসুল পাক (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে তাড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ইসলামী অনুসারী  একাধিক মাদ্রাসা ও বিভিন্ন সংগঠন । তাড়াইল সরকারি পাইলট উচ্চ  বিদ্যালয় মাঠ থেকে  বিক্ষোভ মিছিলটি তাড়াইল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে, বাশমহল চত্বর ঘুরে স্কুল মাঠে  খন্ড খন্ড মিছিল  গুলো ঐক্যবদ্ধ হয় ।

তাড়াইল উপজেলা স্থানীয় উলামা ও সাধারণ শিক্ষার্থী ও জনসাধারণ নবী প্রিয় ভক্তরা এ কর্মসূচির আয়োজন করলেও সাধারণ মানুষ প্রিয় নবীর প্রতি ভালোবাসা প্রদর্শন করতে শরীক হন বিক্ষোভ সমাবেশে , নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

দুপুরে বিভিন্ন মসজিদ থেকে সাধারণ মুসল্লীরা আসরের নামাজ পড়ে তাড়াইল  সরকারি উচ্চ বিদ্যালয়ে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিভিন্ন গ্রামের মিছিল থেকে শিক্ষার্থীরা ভারতে মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে বিজেপি’র দুই নেতা কর্তৃক কটুক্তির তীব্র প্রতিবাদ জানান। সেই সাথে তার দৃষ্টান্তমুলক শাস্তির নিশ্চিত করতে বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানান।

বক্তরা বলেন, বিজেপি সরকার সম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে দিচ্ছে। ভারতবর্ষের হাজার বছরের সম্প্রীতি নষ্ট করতে হনুমান সরকারের মন্ত্রী ও নেতারা মুসলিমদের জোর করে জয় শ্রীরাম বলাচ্ছে। গরুর গোস্ত রাখার অপরাধে মুসলমানদের নির্বিচারে হত্যা করছে। ভারতের মুসলমানদের পাশাপাশি নিম্নবর্নের হিন্দুরাও বিজেপির নির্যাতনের শিকার হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD