1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:০২ অপরাহ্ন

তাড়াইলে অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৯২ বার পঠিত
নিজস্ব প্রতিনিধিঃ লিটন বর্মন
কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা মহিষী বঙ্গমাতা  চেতনায় বাংলাদেশ প্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে অসচ্ছল নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
এ সময় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা  প্রতিকৃতিতে সকাল ১০ পুষ্প মাল্য ও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমীন ও তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো রবিকুল ইসলাম ।
আজ ৮ই আগষ্ট সোমবার দুপুরে উপজেলা  মিলনায়তনে  এই সেলাই মেশিন বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা লুবনা শারমীন ,তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিকুল ইসলাম , উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ,নারগীস সুলতান ,ধলা ইউপি চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক , রাউতি ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন তারেক ,তালজাঙ্গা ইউপি চেয়ারম্যান জাহেদ ভূইয়া জাওয়ার ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রতন ।
উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা  এস এম আবু মোতালেব,বীর মুক্তিযোদ্ধা আঃ হাই সহ প্রশিক্ষন প্রাপ্ত মহিলা সদস্যরা ও তাড়াইল রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুকরামিন খান স্বাধীন , সাংবাদিক ফারুক দাদ খান ।
এসময় উপজেলা নির্বাহি অফিসার জানান জানান, ৭ জন অসচ্ছল অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেছি। আশা করি এই সেলাই মেশিনের মাধ্যমে এসব অস্বচ্ছল নারীরা আত্মনির্ভশীল হবেন এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD