1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

তাড়াইলে আওয়ামী যুবলীগের অন্যরুপ

  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ২৯০ বার পঠিত
  1. ডেস্ক রিপোর্ট
কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন হারুন অর-রশিদ ।  জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি ও ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান রাজনীতিবিদ হিসাবে জনগণ গ্রহণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, তাড়াইল সাচাইল সদর ইউনিয়নে সফল ইউপি সদস্য ছিলেন এবং তাড়াইল  পাইলট উচ্চ বিদ্যালয়ের শেষ ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন হারুন অর রশিদ।  উচ্চ বিদ্যালয়টি তারই একান্ত প্রচেষ্টা,  শিক্ষকবৃন্দ ও সহযোগী ম্যানেজিং কমিটির সদস্যগণরা  তারসাথে তাল মিলিয়ে আজ সরকারি করণ হয়েছে । তিনি তাড়াইল সদর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন, তারই সাথে রয়েছে উপজেলা  যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আব্দুল কাদির কাঁধে কাঁধ মিলিয়ে সাগরের প্রভাল হাওয়ার গতিতে তবুও নৌকায় বসেই পাল ঠিকই ঝাপটে ধরে রেখেছেন ,তাড়াইল থানা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দরা, যুবলীগের গায়ে দুর্নীতির ছোঁয়া লাগাতে দেয়নি।

তাড়াইলে আওয়ামী যুবলীগের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে অগ্রণী ভূমিকায় রেখেছেন যা অত্যান্ত প্রশংসনীয় ,যা তাড়াইল উপজেলার আওয়ামী লীগের জন্য গর্ব এক কথায় দুর্নীতিতে Neat and clean তাড়াইল আওয়ামী যুবলীগ ।

তাছাড়া দীর্ঘদিন ধরে  সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে অসহায় গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন আওয়ামী যুবলীগ সকল শ্রেণী পেশার মানুষ তাদের আচারন ব্যবহারে মুগ্ধ।

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে পূর্ণ সাপোর্ট প্রত্যাশী সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হারুন অর রশিদ জানান, তিনি যদি দল থেকে সাপোর্ট পায় তবে আগামী তাড়াইল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী  হবে, ইনশাআল্লাহ নির্বাচনে চমক দেখাবে ।

হারুন-অর-রশিদ আগামী নির্বাচনে জয় যুক্ত হলে উপজেলার সুবিধাবঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান।

তাড়াইল উপজেলাকে অধিক উন্নয়নের লক্ষ নিয়ে দারিদ্র্যমুক্ত ও সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ উপজেলা গঠনকল্পে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হবো এর জন্য আমি তাড়াইল উপজেলাকে একটি রোল মডেল হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।”

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD