1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:০২ অপরাহ্ন

তাড়াইলে ডাক্তার মমিনুল হক মমিন দম্পতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৪৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ডেইলী জালা পোস্ট

কিশোরগঞ্জ তাড়াইলে হয়রানিমূলক মামলার  প্রতিবাদে মানববন্ধন করেছেন সচেতন  নাগরিক ।

মানবিক ও জননন্দিত ডাক্তার মমিনুল হক মমিন ও তার সহধর্মিনী ডাক্তার আফসানা হোসেন শাওন এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সচেতন নাগরিক ব্যানারে এ মানববন্ধ‌ন করেন এলাকার শত শত জনতা।

আজ শনিবার (২৩) জুলাই বিকাল ৪টায়  তাড়াইল উপজেলা গেইট এর সামনে এ কর্মসূর্চি পালন করা হয়। সড়কের দুই পাশে ডাঃ মমিনুল হক মমিন ও আফসানা হোসেন শাওনের অংখ্য ভক্তরা মাননবন্ধনে অংশগ্রহণ করেন।

এন টিভির বার্তা সম্পাদক সিমান্ত খোকন  বক্তৃতায় বলেন ডাক্তার মমিন ও তার  স্ত্রী আফসানা হোসেন শাওন দুজনই স্বনামধন্য পরিবারের, তাদের দ্বারায় মানুষের ক্ষতি হবে এটা অসম্ভব এবং অবিশ্বাস্য, দু জনেই সৎ এবং মানবিক ও জননন্দিত।

জানাগেছে ১৫- ৭ ২০২২ইং মোছাঃ লাকি আক্তার ( ২২ ) স্বামী মোতাহার বাদী হয়ে তাড়াইল থানায় একটি মামলা দায়ের করেন।
তিনি তাড়াইল উপজেলা সন্তান। দীর্ঘদিন  সততার সাথে কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।  তিনি ময়ময়নসিং মেডিকেল কলেজের ডি -অর্থো সার্জারী  হিসেবে দায়িত্ব পালন করেন এবং তার  দম্পতি ডাঃ আফসানা হোসেন শাওন তিনি ই.ও.সি গাইনী এন্ড অবস নেত্রকোনা মেডিকেল  কলেজ এর দায়িত্বে আছেন । নিজ এলাকার  কিছু মানুষ তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আমরা সাধারণ চোখে যদি দেখি ওনাকে যে বিষয়টি নিয়ে মামলা দায়ের করা হয়েছে। কোন প্রকারেই তিনি এই মামলার সাথে জড়িত হতে পারে না।
ব্যক্তরা আরও বলেন, ডাক্তার  আফসানা  হোসেন শাওন ম্যাডাম রোগীর প্রতি সবময় যত্নশীল, প্রত্যেকটি রোগীর ট্রিটমেন্ট করেন , এখানে রোগীদের সাথে দুর্ব্যবহার করার প্রশ্নই আসে না ,এটা একটি ভিন্ন গ্রুপের উদ্দেশ্য প্রণোদিত ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না । স্বনামধন্য দুজন ডাক্তার বেসিক্যালি আমাদের উপজেলা সুবিধা বঞ্চিত রোগীদের সেবা  দেওয়ার জন্যই দি স্কয়ার ডায়গনিক সেন্টার নামে একটি ল্যাব খোলা হয়েছে যা একান্তই  নিজস্ব  এলাকা ভিত্তিক কিছু কিছু রোগীদের জন্য বিনামূল্যে চিকিৎসা করিয়ে দেন ডাক্তার মমিন ও তার স্ত্রী। গাইনী বিশেষজ্ঞ আফসানা হোসেন শাওন  সেবা দেওয়ার জন্যই তার এই মহান উদ্যোগ, কিছু মানুষ  তার নাম  যশ খ্যাতি অর্জন লুণ্ঠিত করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে তার  তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান ।
দেখার কোন সুযোগ  আমরা মানবিক ডাক্তারের বিরুদ্ধে যে মিথ্যা মামলাটি হয়েছে সেই মামলা প্রত্যাহার করার জন্য দাবি জানাচ্ছি। এর পাশাপাশি আমাদের জেলা বিচারক আছেন তার সুষ্ঠ বিচার করে অচিরেই হয়রানি থেকে মুক্ত হওয়ার জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD