1. admin@dailyjelapost.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন

তাড়াইলে নেতাকর্মীদের ফুলের পাপড়িতে সিক্ত হলেন ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া

  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৪৪ বার পঠিত
ডেইলী জেলা পোষ্ট নিজস্ব প্রতিবেদক

কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা শত শত নেতাকর্মী ও জনসাধারণ ফুলের পাপড়ি ছিটিয়ে বরন করে নেন তাদের মাটি ও মানুষের নেতা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক নবনিযুক্ত সম্পাদক করায়  ব্যারিষ্টার গোলাম কবির ভূঁইয়াকে তাড়াইল (৩)করিমগঞ্জ  নির্বাচনী এলাকার তৃণমুলের শত শত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন।ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া, তাড়াইল উপজেলা আওয়ামীলীগের সভাপতিঃ বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূইয়া মোতাহারের নেতৃত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রলীগ যুবলীগ ও অঙ্গ সহযোগী আওয়ামী নেতা কর্মিরা সংবর্ধিত করেন প্রিয় নেতাকে একনজর দেখার জন্য সাধারণ মানুষ রাস্তায় এসে অপেক্ষা করেন। তার আগমনকে ঘিরে তাড়াইল উপজেলা মিছিলে মিছিলে  পরিণতি হয় জনস্রোাতে ।

২০ জানুয়ারী  বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী  সংসদীয় শ্রম বিষয়ক সম্পাদক পদে মনোনীত করেন ,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  ভারপ্রাপ্ত  সভাপতি ও সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ,মেজবাউল হোসেন সাচ্ছু ।
তাড়াইল উপজেলার আওয়ামীলীগের কার্যালয়ে ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া পৌঁছানোর সাথে সাথে নেতাকর্মী ও জনসাধারণ ব্যারিস্টার গোলাম কবির ভূইয়াকে ফুলের পাপড়ি ছিটিয়ে বরন করে নেন।

এসময় ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া নিজ এলাকা ভালোবাসার মানুষকে দু’নয়ন ভরে দেখতে পেরে আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রতি অশ্রু সিক্ত  ভালোবাসা জ্ঞাপন করেন, ছিলো উচ্ছ্বসিত ও আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD