1. admin@dailyjelapost.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৩৭ পূর্বাহ্ন

তাড়াইলে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৩৩ বার পঠিত
ডেইলী জেলা পোষ্ট নিজস্ব প্রতিনিধি

কিশোরগঞ্জের তাড়াইল থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাবঃ মোহাম্মাদ রাসেল শেখ ,পিপিএম (বার) পুলিশ সুপার কিশোরগঞ্জ, বিশেষ অতিথি  জনাবঃ জহিরুল ইসলাম ভূইয়া শাহীন উপজেলা পরিষদ চেয়ারম্যান,লুবনা শারমিন উপজেলা নির্বাহী অফিসার,তাড়াইল কিশোরগঞ্জ । জনাবঃ একেএম শাহীন মন্ডল সহকারী পুলিশ সুপার করিমগন্জ সার্কেল ,কিশোরগঞ্জ ।

তাড়াইল থানার ওসি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থিত ছিলেন, উপজেলা  আওয়ামীলীগের  সভাপতি ,আজিজুল হক  ভূইয়া মোতাহার , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী , তাড়াইল পুলিশিং কমিটির সভাপতি, ও কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য, একে এস জামান সম্রাট , ধলা ইউপি ,চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, জাওয়ার ইউপি চেয়ারম্যান, এমদাদুল হক রতন ,  রাউতি ইউপি চেয়ারম্যান, ইকবাল হোসেন তারেক, সাবেক দামিহা ইউপি চেয়ারম্যান ,হুমায়ুন কবীর ভূইয়া ,এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জেলা পুলিশ সুপার রাসেল শেখ বলেন, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD