1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:২১ অপরাহ্ন

তাড়াইলে মহিলা আওয়ামী লীগের বিতর্কিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
    কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা  মহিলা আওয়ামী লীগের কমিটি নিয়ে বিক্ষুদ্ধ একটি অংশ নবগঠিত কমিটি বাতিলের দাবিতে উপজেলা কেন্দ্রস্থল তাড়াইল উপজেলা আওয়ামী লীগের শাখা কার্যালয় থেকে ৭১  মুক্তিযুদ্ধ  ভাস্কর্যের মোড় হয়ে আবারো তাড়াইল উপজেলা আওয়ামী লীগের কার্যালয় দলবদ্ধ হয়ে প্রতিবাদ মিছিল করেছেন ।

তারা নুতন কমিটি গঠনের ক্ষেত্রে অনৈতিকতা ও অগঠনতান্ত্রিক পন্থার আশ্রয় নেওয়াসহ কমিটি গঠনে কাউন্সিলরদের মতামতকে না নেওয়ার অভিযোগ আনেন। ঘোষিত নতুন কমিটিকে তারা অবৈধ বলে উল্লেখ করেন।

এর আগে, গতকাল ২৯ মে তাড়াইল উপজেলা  মিলনায়তনে জেলা মহিলা আওয়ামী লীগের  সভাপতি  আসমা ,ও সাধারণ সম্পাদক বিলকিস সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটি গঠনের পর থেকেই মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে অসন্তোষ ও ক্ষোভ সৃষ্টি হয়। কমিটি গঠনের ১দিন পর এর বিরুদ্ধে সাবেক তাড়াইল মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিখা রানী নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়।

মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শিখা রানি  বিভিন্ন ওয়ার্ড থেকে  মহিলা আওয়ামী লীগের সদস্যরা  গতকাল  ২৯ মে মহিলা আওয়ামী লীগ বিতর্কিত ঘোষিত কমিটি প্রত্যাহার করার দাবি জানান।

বক্তারা অভিযোগ করে বলেন, অগণতান্ত্রিকভাবে জেলা মহিলা আওয়ামী লীগের  সভাপতি আসমা, ও সম্পাদক বিলকিস  মনগড়া অনৈতিক অনাকাঙ্ক্ষিত কমিটি ঘোষণা করা হয়েছে। এমন একজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে  সমাজে আওয়ামী মহিলা লীগের সদস্যদের মুখ দেখানোর উপায় থাকবে না। বক্তারা বলেন, তারা অবৈধভাবে গঠিত কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD