1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

তাড়াইলে সড়ক সংস্কার করে প্রশংসায় ভাসছেন ইউপি চেয়ারম্যান নওশাদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা ইউনিয়ন পরিষদের কিরণমালা খ্যাতি অর্জন করে যিনি নবনির্বাচিত চেয়ারম্যান হয়েছেন সাঈম দাদ খান নওশাদ শপথ নেওয়ার আগেই তাড়াইল সাচাইল সদর ইউনিয়নের দুই গ্রামকে উপহার দিয়েছেন মেগাপ্রকল্প।পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন ১৫ লক্ষ ৩০ হাজার টাকায় একটি সোয়া দুই কিলোমিটার সড়ক মাটি ভরাট করায় সেই সড়কটি এখন বেরিবাধের রূপান্তিত হয়েছে এলাকার জনগণ বলছে আমাদের জন্য এটি একটি মেগা প্রকল্প সেই প্রশংসায় ভাসছেন তিনি।

জানা গেছে, কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সাচাইল সদর ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের সাররং গ্রাম থেকে পশ্চিমমুখী হয়ে ভেরনতলা গ্রামে সোয়া দুই কিলোমিটার কাঁচা সড়ক নির্মাণ করে প্রকল্পের সভাপতি চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ ।

স্থানীয়রা জানান, তাড়াইল সাচাইল ইউনিয়নের সাররং থেকে পশ্চিম মুখী ভায়া ভেরনতলা সোয়া দুই কিলোমিটার কাঁচা সড়কটি সংস্কার করেন।

অনেক গুরুত্বপূর্ণ তাই চেয়ারম্যানের এই উদ্যোগে সাধারণ জনগণের ভোগান্তি দূর হয়েছে। সেই সাথে এই সড়কটির রূপ নিয়েছে বেরিবাধের এই সড়কটি ভিতরগড়বে রয়েছে কয়েক হাজার হেক্টর জমি যা বৈশাখ ও জষ্টি মাসের মাঝামাঝি নদীর জোয়ারে বৃষ্টির ভারী বর্ষণে তলিয়ে যেতে বোরো ফসল ,এই সড়কটি নির্মাণ করাতে দুই গ্রামের সাধারণ মানুষ সাররং ও ভেরনতলা গ্রামে সাধারণ জনগণ ও কৃষকরা এই প্রকল্পকে মেগা প্রকল্প হিসেবে আখ্যায়িত করেছেন এলাকায় সাধারণ জনগণ এবং তাকে স্বর্ণপদক দেয়ার ঘোষণা করেন ।সাধারণ জনগণের কাছে স্বর্ণপদক দেওয়ার বিষয়টি জানতে চাইলে ,তারা বলেন গেলো এক যুগেও আমাদের এত বড় উন্নয়ন হয়নি যা আমাদের জন্য বহুল প্রত্যাশিত মেগাপ্রকল্প উপহার দিয়েছেন তাই গ্রামের পক্ষ থেকে চেয়ারম্যান সাঈম দাদ খাঁন নওশাদকে দুই গ্রামবাসী স্বর্ণপদক দেওয়ার ঘোষণা করেছি ।

তাড়াইল সাচাইল ইউনিয়ন পরিষদের ২ ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আমিনুল ইসলাম আমিন বলেন চেয়ারম্যান সাহেব নিজ উদ্যােগে সড়ক সংস্কারে কাজে নেমে পড়েছেন। তাই আমরাও আর বসে না থেকে চেয়ারম্যানের সঙ্গে তাল মিলিয়ে সড়ক সংস্কারের কাজে নেমে পড়েছি। আমরা চাই তাড়াইল সাচাইল ইউনিয়নকে একটি অত্যাধুনিক ইউনিয়ন পরিষদ হিসেবে গড়তে।

তাড়াইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশাদ বলেন, আমার ইউনিয়নের সব মানুষ ভালোবেসে তাদের সেবা করার জন্য আগামী পাঁচ বছরের জন্য আমাকে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। আর একজন জনপ্রতিনিধির কাজই হলো জনকল্যাণমূলক কাজ করা। বরাদ্দ পাওয়ার সাথে সাথে এই সড়কটির কাজটি আমি উপস্থিত থেকে করেছি আরো বলেন এক ঢিলে দুই পাখি সড়ক ও বেরীবাধ দুইটাই হয়েছে আষাঢ় শ্রাবণ মাসে মানুষের পর্যটন কেন্দ্র হিসেবে রূপ নেবে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD