1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০০ অপরাহ্ন

তাড়াইল সন্তানের হাতে বাবা খুন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৩৩১১ বার পঠিত
 ।
নিজস্ব প্রতিবেদক ডেইলি জেলা পোস্ট
মায়ের সাথে খুঁটিনাটি ঝগড়াকে কেন্দ্র করে ছেলের হাতে বাবা খুন হয়েছে ।

কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা তালজাঙ্গা  ইউনিয়নের বান্দলিয়া গ্রামে

রাত আনুমানিক ২টার সময় ছেলে সোহাগ মিয়ার ( ২২)  রিকশা চালক  হাতে খুন হয়েছেন মো রবিউল ইসলাম (৪৯) নামে হতভাগ্য এক বাবা। বাবাকে দা দিয়ে পিটে শরীর বিভিন্ন স্থানে কুপিয়েছে ও নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে , ৯ / ৬/ ২০২২ ইং তারিখে  রাতে তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। রাত  আনুমানিক ২টার সময় মায়ের সাথে খুঁটিনাটি ঝগড়া করিলে নিজ পিতা (৪৯)রবিউল ইসলাম বাধা দিলে, ঘাতক ছেলে সোহাগ মিয়া তাহার হাতে উক্ত ধারালো দা দিয়ে পিঠের পিছনে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে প্রচুর রক্তক্ষরণ হয়।

দ্রুত কিশোরগঞ্জ সদর  হাসপাতালে ভর্তি করা  হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর আসামি সোহাগ মিয়া (২২) দা  সহ  হাতে নাতে আলামত সহ গ্রেফতার করেছে  তাড়াইল থানা পুলিশ ,ও আলামত জব্দ  করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,  রাতে ২ টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দলিয়া গ্রামে ,মায়ের সাথে সোহাগ মিয়া (২২) রিকশাচালক খুঁটিনাটি তুচ্ছ ঘটনা ঝগরা শুরু হলে বাবা রবিউল ইসলাম বাধা দিলে হাতের পাশে থাকা দা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত করে।

এ বিষয়ে তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা   জয়নাল  আবেদীন সরকার সত্যতা স্বীকার  করে বলেন , আসামি সোহাগ মিয়ে (২২) কে তাৎক্ষণিক দা হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে আলামত জব্দ করা হয়েছে অভিযোগ পাওয়া মাত্রই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD