1. admin@dailyjelapost.com : admin :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন

পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ

  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১২৫ বার পঠিত
ডেস্ক রিপোর্ট ডেইলি জেলা পোস্ট

আসছে আগামী ১০শেই জুলাই২০২২ ইং রোজ রবিবার কোরবানির মধ্য দিয়ে শুরু হবে  মুসলিম জাহানের অন্যতম উৎসব ঈদুল আযহা এরেই সৌহার্দ্য-সম্প্রীতি-ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে কিশোরগঞ্জ তাড়াইল সাচাইল সদর ইউনিয়ন বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন তাড়াইল সাচাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ ।

এই ইউনিয়ন বাসীর সুখ-দুঃখের কান্ডারী চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ তার শুভেচ্ছা বার্তায় বলেন,ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী।

তাই পশু কোরবানির পাশাপাশি সকলের মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

এক সংক্ষিপ্ত বিবৃতিতে সদর ইউনিয়ন বাসী সহ সকল মুসলিম উম্মাহের প্রতি তিনি এই শুভেচ্ছা জানান। তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন,ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা। যা সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হলো শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইলো।এখন সারা দেশ ব‍্যাপী অপ্রত্যাশিত বন্যায় কবলিত মানুষ বিশেষ করে তাড়াইল উপজেলায় পানিবন্দি মানুষ কষ্টে দিন পার করছেন তাড়াইল উপজেলা সহ বিভিন্ন এলাকায় যারা সুধী সমাজ ও দানবীর আছেন  তাদের কাছে আমার আহ্বান  আমি ও সাথে আছি এই দুঃসময়ে আপনারাও তাদের পাশে থাকুন।

কুরবানীর পশুর গোস্ত ফ্রীজে আটকে না রেখে গরীবের হক গরীবের মাঝে বিলিয়ে দিন এবং আর্থিক ভাবে সাহায্য সহযোগিতা করেন ।
শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন,পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে আমার ইউনিয়ন বাসীসহ সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক”।সে সাথে তিনি সবার কল্যাণ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Jela Post
Theme Customized By Theme Park BD